May 18, 2024, 8:27 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভালুকায় আসাদুল হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন। ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক। ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি “প্রগতি”র শ্রদ্ধাঞ্জলি। ” হৃদয় মাঝে রবি” ২৫ এ বৈশাখ এর অনুষ্ঠান পঞ্চ ইউনিয়নের অসাংগঠনিক কার্যক্রম নিয়ে মুলাদীতে সমালোচনার ঝড়। যশোরের মন্দিরের স্বর্ণঅলংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল চুরি। টংগিবাড়ী তে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসার দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা।

বেবি তুমি কার? তিনদিন পরও মিলছেনা প্রশ্নের জবাব

বেবি তুমি কার? তিনদিন পরও মিলছেনা প্রশ্নের জবাব

রাকিব হোসেন, শরীয়তপুর জেলা প্রতিনিধি: শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা দিন চরভাগা বঙ্গবন্ধু স্কুলের রাস্তার পাশ থেকে গত ১৯ ডিসেম্বর রোজ শনিবার এক নবজাতক কন্যা সন্তান কে উদ্ধার করে ভেদরগঞ্জ থানা পুলিশ। নবজাতকটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয়।

আজ (২২ ডিসেম্বর রোজ মঙ্গলবার) পর্যন্ত ওই নবজাতকের মা-বাবার সন্ধান পাওয়া যায়নি। বাবুল ও আছিয়া দম্পতি নবজাতক কন্যা শিশুটির দায়িত্ব নিয়েছেন।

নবজাতক শিশুটির দায়িত্ব নেওয়া আছিয়া বেগম বলেন, শনিবার ভোর সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু স্কুলের পাশে রক্ষা ব্যাপারীর বাড়ির সামনের রাস্তার পাশে একটি পাথরের ওপর নবজাতক কন্যা শিশু টি পড়ে থাকতে দেখি। শিশুটি দেখতে এলাকার মানুষ ভিড় জমায়। ঠাণ্ডায় শিশুটি কাঁপছিল। পরে স্থানীয় লোকজন ভেদরগঞ্জ থানা পুলিশকে জানায়। ভেদরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। তিনি আরও বলেন, আমার চার ছেলে, কোন মেয়ে নেই তাই মেয়েটিকে আমার নিজের মেয়ের মতো লালন পালন করতে চাই। আইনি প্রক্রিয়ার মাধ্যমে বাবুল ও আছিয়া দম্পত্তি নবজাতক কন্যা শিশুটির দায়িত্ব নিতে চান।

শরীয়তপুর সদর হাসপাতালের সিনিয়র কনসাল্টেন্ট ডা. জহিরুল ইসলাম বলেন, নবজাতকটি কন্যা সন্তান। তার বয়স ০৪ দিন হতে পারে। ওজন দেড় কেজি। নবজাতক শিশুটির প্রথমে ঠাণ্ডাজনিত একটু সমস্যা হয়েছিল। কিন্তু শিশুটি এখন সুস্থ আছে।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম রশিদুল বারী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নবজাতকটিকে প্রথম অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করি। একটু ঠান্ডা জনিত সমস্যা ছিল প্রথমে, এখন শিশুটি সুস্থ আছে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com